আপনার আঙ্গুলগুলি আপনাকে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে। আপনার কী ধরণের আঙ্গুল রয়েছে? - FeniOnline24 - Feni First Online Radio Station

FeniOnline24 - Feni First Online Radio Station

FeniOnline24 a live online Radio station from feni.

Feni Online 24 Radio Station

News Update

Feni online 24 radio station

রবিবার, ৩০ আগস্ট, ২০২০

আপনার আঙ্গুলগুলি আপনাকে আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে। আপনার কী ধরণের আঙ্গুল রয়েছে?

 

Your fingers can tell you a lot about your personality

এই গবেষণার কিছু চমকপ্রদ ফলাফল রয়েছে!


গবেষণা সর্বদা করা হয় এবং এর বেশিরভাগই নজরে থাকে না, তবে কখনও কখনও আমরা এমন কিছু ফলাফল উপস্থিত করি যা ভাগ না করা খুব আকর্ষণীয়। নতুন তথ্যগুলি খুঁজে বের করা মজাদার হতে পারে, যদিও মাঝে মাঝে আপনি এমন জিনিসগুলি উপস্থিত করেন যা আপনি জানেন না। এবং তারপরে সমস্যা রয়েছে যে ফলাফলগুলি সঠিক কিনা তা সর্বদা সম্পূর্ণ পরিষ্কার হয় না।


আঙুলগুলি

ভাগ্যক্রমে, আজ আমরা আপনার কাছে যে তথ্য পেয়েছি তা মজাদার ধরণের! দেখা যাচ্ছে যে আপনার হাত আপনার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলতে পারে। এটা সত্যিই বেশ উদ্ভট। এই গবেষণাটি বেশিরভাগ ক্ষেত্রে আপনার আঙ্গুলগুলিতে ফোকাস করে। আপনার আঙ্গুলগুলি আপনার ব্যক্তিত্ব সম্পর্কে কী বলে তা নির্ধারণ,

tree 3 king of fingers

গোপনীয়তা আপনার রিং আঙুল এবং তর্জনী আঙুলের মধ্যে রয়েছে। আপনি কী ধরনের ব্যক্তি তা সম্পর্কে এটি অনেক কিছু বলতে পারে। এই পরীক্ষাটি কেবল পুরুষদের ক্ষেত্রেই প্রযোজ্য কারণ এই আঙ্গুলগুলির দৈর্ঘ্য পুরুষদের মধ্যে টেস্টোস্টেরনের মাত্রা নির্দেশ করে। তিন ধরণের রয়েছে: এ, বি এবং সি


A.  রিং আঙুলটি তর্জনির আঙুলের চেয়ে দীর্ঘ
আমরা এখানে সুদর্শন পুরুষদের নিয়ে কথা বলছি। তারা মনোমুগ্ধকর এবং সবার সাথে মিলিত হতে পারে। তবুও তারা কিছুটা আক্রমণাত্মক এবং ঝুঁকি নিতে দ্রুত। এর অর্থ হ'ল এই ধরণের ব্যক্তি প্রায়শই একটি সংক্ষিপ্ত রিং আঙুল দিয়ে তাদের সহকর্মীদের চেয়ে বেশি অর্থোপার্জন করে।

B.  রিং আঙুলটি তর্জনীর চেয়ে কম
এই হাতগুলির সাথে পুরুষরা খুব আত্মবিশ্বাসী এবং এমনকি কিছুটা স্নিগ্ধ হতে পারে। এই লোকেরা প্রায়শই একা থাকতে কোনও সমস্যা হয় না এবং বিরক্ত হওয়া পছন্দ করেন না। তবে যখন প্রেমের কথা আসে তখন তারা কম আত্মবিশ্বাসী হয় কারণ তারা প্রথম পদক্ষেপ নেওয়ার এবং উদ্যোগ গ্রহণকারী নয়।

C. রিং আঙুল এবং তর্জনী একই দৈর্ঘ্য
হতে পারে এটি ইতিমধ্যে যথেষ্ট বলেছে ... এই হাতযুক্ত পুরুষরা ভাল মধ্যস্থতাকারী, খুব অনুগত এবং প্রেমময়। এই ধরণের সাথে সবকিছুই ভারসাম্যপূর্ণ। তারা শান্ত এবং সমস্ত কিছু সুচারুভাবে চলতে চলেছে মনে হয় যেন এগুলি সমস্তই সুসংহত।

আপনি কী ভাবেন, এই বিভাগগুলির কোনও একটিতে আপনি নিজেকে বা প্রিয়জনকে চিনবেন?
"Fenionline 24" radio station keep update bangla songs every day. Thanks for Visit our "feni online" 24 radio station website.